রবিবার, ১৬ মার্চ, ২০১৪

দুঃসপ্নের শুরু

১৬.০৩.১৪

 

শুভ সকাল বাবু :-) তোমাকে অনেক কথা বলার ছিল, কিন্ত কিছুই বলা হয়না।  তোমাকে যে কষ্ট  দিতে ভীষণ বাধে। গতকাল পর্যন্ত ছিল আবেগের বাসা এই মনে, আর আজ নেই। তোমার সুখেই আমার সুখ, বাকি জীবন এই theoery মেনে যেতে পারি যেন। মনকে  চেস্টা করছি বুঝাতে তুমি আমার বন্ধু।  But আমি নিজেই তো পারছিনা এটা নিজেকে বুঝাতে, তুমি পারবে কিভাবে? অনেক কিছু চাওয়া যায়, তার মাঝে এই একটা পূরণ হলেই তো হতো।

জানো বাবু, খুব কষ্ট হচ্ছে। ভিতর টা পুরে যাচ্ছে। But আজকে থেকে আর কাওকে দেখাবনা আমার দুক্খ। শুধুই মেকি হাসি দেখাবো। কাওকে বুঝতেই দিবনা, কি হচ্ছে এই বুকটার ভিতরে। এমনকি তোমাকেও বলবোনা। আমার মেকি হাসি যদি, আমার পতি তোমার আকর্ষন কমায় তবে সেটাই হবে আমার পরম পাওয়া। আমি জানি, আমাকে ভুলতে না পারলে তুমি কোনদিন সুখী হতে পারবেনা।  তোমাকে যে সুখী হতেই হবে, বাকি জীবনে এটাই আমার শেষ চাওয়া।

বাবু, খুব selfish  হতে ইচ্ছে করে মাঝেমাঝে। একটা ছেলের জীবনে তার ভালোবাসার মানুষ, অন্য একজনের সাথে থাকবে, তা যে কত কষ্টকর বুঝবে নাহ। আর তাই সেলফিশ এর মত এখনো তোমাকে বলতে ইচ্ছে করে, বাবু নাইবা পেলে আমাকে, তবু তুমি ওই RAK এর সাথে থেকোনা। করনা আমার জন্য এই একটা কাজ। তোমাকে অন্য কেও স্পর্শ  করবে, আমি বেচে থাকতে ! এর চেয়ে মরণ ভালো আমার জন্য। মরতে পারছি কই? Truck এর সামনে ঝাপ দিতে যেয়েও পারিনি।  তোমার সাথে গতকাল দেখা করার পরে চেয়েছিলাম, Bridge এর ওপর থেকে লাফ দেই, তাও পারিনি। আমি আসলেই খুব কাপুরষ। সময় থাকতে যা পারিনি, আর এখন তোমাকে দেখানোর জন্য এইসব করছি। তাও যাতে আমার ভালবাসা নিয়ে তোমার মনে কোনো প্রশ্ন না থাকে। তোমার মনে পরশ্ন থাকা মানে, বাকি জীবন একা থাকা আমার বৃথা। 

বাবু, আজ তোমার গায়ে হলুদ। হলুদ রঙে তোমাকে রাঙিয়ে দেয়া হবে। তোমার জীবনটা পরিবর্তন হয়ে যাক, অনেক কষ্ট সয়েছ। এই আমি কষ্ট আর অবহেলা ছাড়া কিছুই তোমাকে দিতে পারিনি। তোমার জীবনটা বিষিয়ে তুলেছি। আজকের দিনটা খুব আনন্দের দিন হত তোমার, দেখো কেমন করে দিয়েছি। ইশ এই পাপী লোকটা তোমার জীবনটা তছনছ করে দিয়েছে। জীবনের সবচেয়ে খুশির দিন, কেমন মন-মরা হয়ে আছ তুমি। চিক্কার করে বলতে ইচ্ছে করছে, বাবু তোমাকে অনেক ভালবাসি এবং চাই আজকের দিনে তুমি আমাকে মনে করে কষ্ট পেওনা। আমি ছেলে মানুষ, একা জীবন পার করতে কোনো সমসসা হবেনা। তুমি একটা মেয়ে, তোমার পাশে একজন থাকা জরুরী। RAK হবে তোমার সেই support . .

কথা দিলাম, তোমাকে আর কখনো আমার কষ্ট বলবনা। একা মানুষ নিরবে চোখের জল ফেলে যাব, কেও দেখবেনা। তোমাকে আর RAK কে সুখে দেখেই মরতে চাই। তোমাদের দুইটা ফুটফুটে baby হবে। আর একটা  আমার গোপন কথা বলি তোমাকে :D ওদের কে আমাকে বাবা ডাকা শিখাবে গোপনে। আমার তো হবেনা, তোমার baby গুলি হবে আমার সন্তান :D বয়স হইছে তো, বাবা ডাক শুনতে মন চায় :p

অনেকক্ষণ serious কথা  বলছিলাম,তাই শেষ টা করলাম দুষ্টামি করে।  আমি আর দুষ্টামি হবেনা, এটা কি কখনো হয়েছে? একটা কথা মনে রেখো, যখন আমি খুব silly behave করব, ভাববে আমার মনে খুব কষ্ট হচ্ছে। যদিও এই কথা মনে রাখতে হবেনা তোমার, শুধু RAK এর কথা মনে রাখলেই হবে। 

ধেত আর পারছিনা, চোখের যে কি হয়েছে। দেখো, কেদেই চলেছে। এই সকালেই এমন করলে সারাদিন কি হবে? এখনো অনেক কষ্ট পাওয়া বাকি আছে।  অপেক্ষা শুধু মরণের জন্য, তোমাকে ছাড়া একটা দিন ও বাচতে চাইনা। বাকিটা আল্লাহর হাতে। তোমার আজকের দিনটা ভালো কাটুক। লক্ষী বাবু আমার, ভালবাসি মনে মনে . . . .

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন