শনিবার, ২৯ মার্চ, ২০১৪

নষ্ট জীবনের পথে

২৯.০৩.১৪


মানুষ মাত্রই ভুল। যার জীবনের প্রতিটি পদক্ষেপ ভুলে ভরা, তার জন্য কোনো কিছু সঠিক হওয়াটা পাপ। আর তাই নিজের জীবনটাকে নষ্ট করার নেশায় মেতেছি আমি। কিছুই বুঝতে চাইনা আমি। অনেক বুঝেছি, অনেক মানষিক যন্ত্রণা সয্য করেছি এবং করছি। আর আমার পক্ষে সম্ভব নয়। আমি হেরে গেছি। 

বাবু, মনে আছে তোমার তুমি বলতে "তুমি অল্পতেই ভেন্ঘে পরো এবং আরো ভুল করো"। ঠিকই বলতে তুমি। আমার জর্ম হয়েছে ভুল করতে করতে জীবনকে নিয়ে খেলা করা এবং নষ্ট করা। হুম বাবু, আমি নষ্ট হউয়ার জন্যই আজ সব ছেড়ে পথে নেমেছি। 

বাবু, এই মুহূর্তে আমি কোথায় জানো? তোমার থেকে ৫ মিনিটের রাস্তা দুরে। আমি এখন হবিগঞ্জ এ। তুমি আমার এতো কাছে, তাও তোমাকে আমি জানাবোনা। আগামীকাল থেকে কি হবে আমার জীবনে, তাও তোমাকে বলবোনা। আর তোমাকে আমি কোনো কষ্টই দিবনা। আমি এখন শিমুর coaching center এর opposite সাইড এ হোটেল বনানিতে আছি। ঐখানেই থাকবো, জানিনা ঠিক কতোদিন।

আমি তোমাদের এখানে এসেছি সাড়ে ১২টায়। তারপরে হোটেল ঠিক করে শিমুর বাসায় গেলাম। অনেকদিন পর। আসলে কিছু বন্ধু থাকে, যত ভুল বুজাবুজী হোকনা কেন ক্ষমা করে দেয়। এই মুহূর্তে শিমুকে আমার খুব দরকার, শুধুই তোমার খোজ রাখার জন্য। ওর কাছেই জানতে পারলাম, তুমি আগের থেকে অনেক শুকিয়ে গেছো। কিন্ত, খুশির কথা তোমার মুখে কোনো দাগ নেই এখন। তোমাকে নাকি এখন অনেক সুন্দর লাগে। ইশ তোমাকে খুব দেখতে ইচ্ছে হচ্ছে। আবার একটা কথা শুনে খারাপ লাগলো। তুমি নাকি বিয়ের পর থেকে ৪ দিন না ঘুমিয়ে কাটিয়েছ। তোমার বর নাকি তোমাকে সন্দেহ করে।  এটা কেন করতে গেলা তুমি? বোকার মত কাজ করতে ভালো লাগে ফাজিল। তোমাকে কিছুই করতে হবেনা। শুধু প্রাথনা করি, তুমি সুখে থাকো সারাটা জীবন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন