রবিবার, ৩০ মার্চ, ২০১৪

না পাওয়ার বেদনা

৩০.০৩.১৪


আমার চারপাশে এখন শুধু হতাশা ভরা নিজের মুখটাই ভাসে। নিজেকে নিয়ে খেলায় নেমে নিজেকেই আজ আমি চিনতে পারিনা। আমার জীবনটা হটাত এমন হয়ে যাবে কোনোদিন ভাবিনি। আর তোমার মুখে অন্য কোনো ছেলের কথা শুনবো অথবা তার সাথে adjust করে নিবার কথা তুমি বলবা, কল্পনাও করিনি। আজ সেই তোমার মুখে এমন কথা শুনে, নিজেকে খুন করে ফেলতে ইচ্ছে করে। কিন্ত, কিছুই করতে পারছিনা। তুমি বলো এবং বুকে ত্রিব্ব কষ্ট নিয়ে তোমার সাথে অভিনয় করে যাই।

আজকে সকাল থেকেই তোমার বাসার গলি থেকে কয়েকবার ঘুরে এসেছি। By chance যদি একটু দেখতে পাই, এই আশায়। তারপরে, বেলা ১১টায় শিমু ফোন করে হোটেল থেকে বের হতে বলল। গতকাল শিমুকে request করেছিলাম যাতে আমার জন্য তোমার সাথে একবার দেখা করে। তোমার জন্য ছোট একটা ওপহার কিনেছি, ঐটা দেবার জন্য। আজকে তোমার বাসায় যাওয়ার কথা ছিলো, কিন্ত তুমি নাকি বাইরে যাবা। তোমাকে যখন শিমু ফোন করেছিলো, তখন আমি ওর সামনে বসাছিলাম। খুব ইচ্ছে করছিলো তোমার voice টা শুনতে, কিন্ত শিমুর aunty বাসায় ছিলো তাই Loud Speaker দেয় নাই। :(

তুমি বেস্ত এটা শুনে আজকের plan cancel করা হলো। তারপর শিমুর সাথে কিছুক্ষণ তোমায় নিয়ে আলাপ করলাম। শিমু ওর camera এনে তোমার বিয়ের ছবি দেখালো। জানো খুব কান্না আসছিল, শিমু দেখে ফেলবে তাই অনেক কষ্টে কান্না থামিয়েছিলাম।

বাবু, কি করে তুমি ওনাকে নিজের হাতে গলায় মালাটা পরাতে পারলা? অকল্পনীয়। একটা ছবিতেও তোমাকে কাদতে দেখলাম না। সত্যি আমি বড্ড অবাক হয়েছি। তুমি আমার সেই বাবু, যাকে আমি পাগলের মত ভালোবাসি? যার জন্য আজ আমার জীবনটা নষ্ট করেছি।

বাবু, তোমাকে অনেক সুন্দর লেগেছিল বিয়ের অনুষ্ঠানে। তুমি এবং ওনি নাকি একসাথে মার্কেটিং করেছো, আর তাই দুইজনের জামার কালার একই। ভালই তো, wow তোমরা কত রোমান্টিক। তবে আমি ভেবেছিলাম, ওনি ফর্সা এবং অনেক দেখতে সুন্দর হবে। সত্যি বলতে আমার খারাপি লেগেছে ওনাকে তোমার সাথে দেখে। কেন তা বলতে পারবনা। কেন জানি মনে হচ্ছে, অনি অনেক রাগী। তোমাকে কষ্ট দিবে। যদি এমন কথা কখনো শুনি, তবে ওনার খবর আছে।

যাই হোক, শিমুর সাথে কথা শেষে হোটেলে না ফিরে এগেইন তোমার বাসার গলিতে গেলাম। এমন সময় শিমু ফোন দিয়ে বললো, তুমি আমিরচান মার্কেটে। তোমাকে দেখতে চাইলে যাতে যাই। আমিতো পরিমরি করে রউনা দিলাম এবং মার্কেটের opposite দাড়িয়ে রইলাম সেই ১টা থেকে ৩টা পর্যন্ত। তোমার কোনো খবর নেই।  এমন সময় শিমু আবার ফোন দিয়ে বললো , তুমি নাকি চলে গেছ। ঔফ কিযে কষ্ট লেগেছিলো, তোমাকে বুঝাতে পারবোনা। :'(

বাবু, একটা কথা খুব জানতে ইচ্ছে করছে। তোমার আমিরচান মার্কেটে যেতে একটুও খারাপ লাগলোনা। এখানে তোমার আর আমার কতো সৃতি জড়িয়ে আছে। এই মার্কেটের সিড়িতে তোমার আমার শেষ দেখা, মনে আছে তোমার? ৬ তলায় ফুড প্যালেস এ তোমার দিকে আমার একটানা চেয়ে থাকা। আজ সেই ফুড প্যালেস এ তুমি কেমন করে চায়নিস খেতে পারলে? সেই দিন্গুলু ভুলে গেছো। পতিবার দুইজনের খাবার নিতাম, কিন্ত তুমি খেতে পারতেনা। আর তাই আমারও খাওয়া হতোনা। আজ খেতে পেরেছিলা?

সন্ধায় তোমার সাথে nimbuzz এ কথা হলো এবং আজ তুমি চলে যাবা শশুরবাড়ি। এবার গেলে আসতে তোমার দেরী হবে। মনে হচ্ছে, এবার তুমি honeymoon করেই ফেলবা। কর, মিশে যাও ওনার সাথে। অনেক সুখী হউ। আমি হবিগঞ্জ এ আছি এবং থাকবো। আগামীকাল থেকে আমার ৫ম শ্রেনীর মানুষ হিসেবে বেচে থাকা শুরু হবে। সব বলব তোমাকে এখানে, কিন্ত nimbuzz এ দেখাবো ওলটা। আমি অনেক সুখী, খুব সুখী।

আজকের ৩১.০৩.১৪ > plan গুলু যাতে সফল হয়। যেইভাবেই হোক, তোমাকে একবার দেখতে চাই। দেখি কি হয়। ভালো থাকো লক্ষী বাবুটা আমার। সস্থ থাকো। অনেক ভালোবাসি বাবু তোমাকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন