বুধবার, ১৬ এপ্রিল, ২০১৪

এত কষ্ট কেন ছোট্ট এই জীবনে ....

১৬.০৪.১৪



আর এমন কষ্ট সয্য করতে পারছিনা। কি যে দুস্যহ যন্ত্রণা। ওউফ, বুকটাতে মনে হয় আগুন জলছে। তুমি থাকো ওনার সাথে এবং ঘুড়ে বেড়াও, আর এইদিকে আমার দুই চোখ বেয়ে শুধুই অশ্রু ঝরে। ছেলে হয়েও মেয়েদের মত লুকিয়ে কাদতে একটুও খারাপ লাগেনা। কাদলে নাকি মন হালকা হয়, আর আমার মনে হয় কষ্ট আরো দিনদিন বেড়ে যাচ্ছে যতই তোমাকে ওনার সাথে দেখছি। 

সিলেট গিয়ে ওনার সাথে ঘুড়ছ, ঘুড়াফিরা তো তোমার ভালো লাগে। তোমার সময় কেটে যাচ্ছে, ৫ তারিখের জন্য অপেক্ষা করছো। তোমার মাথায় যে কত চিন্তা, আমাকে এখান থেকে তাড়াতে হবে। তোমার নিজের ভবিষৎ এর জন্য আমাকে যে দুরে পাঠাতেই হবে। এক কাজ করলে হয়না, তুমি আমার কাছে চলে আস। তুমি আর আমি এই শহরেই একটা ছোট্ট বাসা নিয়ে থাকবো। আমাদের কাওকেই লাগবেনা। তুমি পাশে থাকলে আমি আবার কাজ করব। দেখবা টাকা, সুখ, তুমি-আমি অনেক ভালো থাকবো। শুধু আমাকে ভালোবাসে আমার পাশে থাকতে পারবেনা?

আজাইরা কথা বল? < জানি এটাই বলবা :D 

হাহাহা। তুমি আমাকে কয়েকদিন আগে বলেছিলা তোমার ভাষায় একটা অবাস্তব কথা। যদিও ঐটা আসলেই অবাস্তব নয়, ইচ্ছে করলেই করা যায় :D তবে আমারটা বোধ হয় আসলেই অবাস্তব। কারণ, আমার জন্য তুমি কিছুই করবেনা। তুমি তো আমাকে আমার আগের জীবনে পাঠাতে চাও। কিন্তু, আমি যে নিজেকে কথা দিয়েছি, তোমাকে ছাড়া আমি আর কখনো সাভাবিক জীবনে যাবোনা। তুমি যা ইচ্ছে হয় কর, ওনার সাথে সংসার করো, দেশের বাইরে চলে যাও, ছেলে-মেয়ে নিয়ে সুখী হউ। আমি এমনি থাকবো, শুধু তোমার জন্য বাবু, তোমাকে যে অনেক ভালোবাসি :'(

তুমি আমার থেকে পালাতে চাও, তাইনা? এখনি পালানোর পথ খুজছ? নিজের শান্তি খুজছ। বাহ, ভালো তো দেখলাম। সারা দুপুর না খেয়ে আমি nimbuzz এ তোমার জন্য অপেক্ষা করি, আর তুমি FB স্টেটাস দাও। সারা সন্ধা, রাত আমি না খেয়ে অপেক্ষা করি, আর তুমি রাতের ১০টায় এসে বন্ধুদের সাথে FB এ কথা বল !! ৫ তারিখে ওনি চলে গেলে আবার তাদের সাথে মিশবা, আড্ডা দিবা, নতুন ফোন নম্বর - সেহেতু পুরান এই মানুষটাকে এড়িয়ে যেতে সমসসা হবেনা। আমাকে এমন করে ভুলে যদি তুমি শান্তিতে থাকো, তবে তাই কর। এখন তো একটাই চাওয়া, ওনার সাথে সুখে থাকো এবং প্রতিটা দিন আমাকে এইভাবে কষ্ট দিয়ে যাও।

"যে থাকে আখি পল্লবে
তার সাথে কেন দেখা হবে?
নয়নের জলে যার বাস
সে তো রবে নয়নে নয়নে !!!" :'(

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন