বুধবার, ২ এপ্রিল, ২০১৪

বিশসাস বলে কিছু নেই !

০২.০৩.১৪

আগে শুনতাম, বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর। কিন্ত বিশ্বাস করবো কাকে? নিজের রক্তকেই তো বিশ্বাস করা ভুল। হে বাবু সত্যি বলছি। পরপর দুইটা বিশাল আঘাত পেয়ে আজ আমি নিজেকেই বিশ্বাস করতে কষ্ট হচ্ছে। 

প্রথমে তোমাকে অন্ধ বিশ্বাস করে অনেক বড় একটা ধাক্কা খেলাম। তার ২০ দিনের মধ্যেই আরো একটা ধাক্কা। আমি মরিনা কেন বাবু? সত্যি আর এক ফোটাও বাচতে ইচ্ছে করছেনা। ঔফ হে আল্লাহ আমাকে ওঠিয়ে নাও। আমি বিশসাস করব কাকে? তোমাকে বিশ্বাস করে যেই বেথা পেয়েছি, সেইটা নিয়েই তো আমি তাল-মাতাল।

বাবু, আমি নিজেই আছি সমস্সায়। পরে বলব তোমাকে। তারমধ্যে এমন ঘটনায় কি যে করতে ইচ্ছে করছে, ঔফ। শুধু দোয়া করো, যাতে এমন মানসিক মৃত্ত না হয়ে আমার শারীরিক মৃত্ত হয়। আর যে পারছিনা আমি। তুমি আমাকে শেষ করে দিয়েছো বাবু। তুমি সপ্ন দেখতে পারো, তোমার ওনাকে নিয়ে বাকি জীবন কাটানোর। একটা বারো নাইবা ভাবতে পারো আমার কথা। আমার জন্য কখনই ওই ওনাকে তুমি ছেড়ে আসতে পারবেনা। আমার সাথে থাকার প্রয়োজন নেই, তুমি কখনই একা আমাকে ভেবে থাকতে পারবেনা। কি যে কষ্ট হয় বাবু, কখনই বুঝবেনা। কখনই বুঝবেনা বাবু :'(

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন